বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন
শিরোনাম :
পশুরহাটে অনাকাঙ্ক্ষিত ঘটনা রোধে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে: কমান্ডার আরাফাত সিংহাসন হারিয়ে পাঁচে নেমে গেলেন সাকিব; শীর্ষে নবি প্রধানমন্ত্রীর প্রথম জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ  বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় করার ব্যাপারে আশাবাদী বিজেপির বর্ষীয়ান নেতা এল কে আদভানির সঙ্গে শেখ হাসিনার সৌজন্য সাক্ষাৎ সেবা ও উন্নয়নমূলক কর্মকাণ্ডে লায়নদের সর্বাত্মক সহযোগিতা প্রদানের আহ্বান রাষ্ট্রপতির স্মার্ট বাংলাদেশ নির্মাণের লক্ষ্য নিয়ে ৭ লাখ ৯৭ হাজার কোটি টাকার বাজেট প্রস্তাব মোদির শপথ অনুষ্ঠানে যোগ দিতে আগামীকাল নয়াদিল্লি যাচ্ছেন প্রধানমন্ত্রী মেক্সিকোর নব-নির্বাচিত প্রেসিডেন্ট ড. ক্লদিয়া শিনবাউম পারদোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিনন্দন ঈদের ছুটির পর সরকারী অফিস সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত : মন্ত্রিপরিষদ সচিব  জনগণের অর্থের সঠিক ব্যয় নিশ্চিত করতে সিএজি’কে রাষ্ট্রপতির নির্দেশ  যারা অগ্রযাত্রায় সহায়তা করে বাংলাদেশ তাদের সঙ্গেই কাজ করবে: প্রধানমন্ত্রী সুন্দরবনে প্রবেশে আজ থেকে ৩ মাসের নিষেধাজ্ঞা শিক্ষা প্রতিষ্ঠানকে মাউশি’র ৯ নির্দেশনা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি নিহত: ইরানী সংবাদ মাধ্যমের ঘোষণা সামান্য অর্থ বাঁচাতে গিয়ে বর্জ্য ব্যবস্থাপনাকে উপেক্ষা করে দেশ ধ্বংস করবেন না : প্রধানমন্ত্রী জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন  নানা কর্মসূচির মধ্যদিয়ে রাজধানী ঢাকাসহ সারাদেশে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের চীনে দুই দিনের রাষ্ট্রীয় সফর শুরু সোমালিয়ান জলদস্যুদের কবল থেকে স্বজনদের মাঝে ফিরেছেন এমভি আবদুল্লাহ’র ২৩ নাবিক মৃত্যুদন্ডাদেশ চূড়ান্তের আগে বন্দীকে কনডেম সেলে রাখা যাবে না : হাইকোর্ট রায় রাজশাহী শিক্ষা বোর্ডে এসএসসি পরীক্ষায় মেধায় বরাবরের মত এবারও শীর্ষে বগুড়া জেলা যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়াবিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু সম্পর্ক এগিয়ে নিতে বাংলাদেশ সফরে আসছেন : ওবায়দুল কাদের শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী চলতি বছরের এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ : পাশের হার ৮৩.০৪ শতাংশ গণমাধ্যম কর্মী আইন ২০২১ নিয়ে সাংবাদিক সংগঠন ও অংশীজনদের মতামত নেয়া শুরু ফের আসছে তাপপ্রবাহের দুঃসংবাদ দেশের চলচ্চিত্রকে এগিয়ে নিতে সরকার সব ধরণের পদক্ষেপ নেবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে গণমূখী, পরিবেশবান্ধব, সাশ্রয়ী, উপযুক্ত ও টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর

১০০ টাকার প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত–প্রথম পুরস্কার ০২১৮৪০৭

স্বাধীনতা২৪.কম
  • Update Date : সোমবার, ২ আগস্ট, ২০২১

১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ১০৪তম ড্র অনুষ্ঠিত হয়েছে। গতকাল ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলনকক্ষে অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমানের সভাপতিত্বে এ ড্র অনুষ্ঠিত হয়। একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রত্যেক সিরিজের জন্য একই নম্বর) এই ড্র পরিচালিত হয়।

ড্র-তে সব সিরিজের ০২১৮৪০৭ নম্বর প্রথম ও ০৫৫১৯৮৫ নম্বর দ্বিতীয় পুরস্কার পেয়েছে। জয়ী হিসেবে প্রথম পুরস্কার প্রত্যেকে ছয় লাখ ও দ্বিতীয় পুরস্কার তিন লাখ ২৫ হাজার টাকা করে পাবেন। বন্ডের প্রথম পুরস্কারের জন্য ঘোষিত সংখ্যার প্রতিটি সিরিজের সেই সংখ্যার বন্ড প্রথম পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়। একইভাবে অন্য পুরস্কারগুলোও দেওয়া হয়।

এবারের ড্রয়ে তৃতীয় পুরস্কার হলো এক লাখ টাকা। এ পুরস্কারের বিজয়ী নম্বর দুটি হলো যথাক্রমে- ০৩৮৪৪৫৪ এবং ০৯২৪১৩১। এ ছাড়া চতুর্থ পুরস্কার ৫০ হাজার টাকার বিজয়ী নম্বর দুটি হলো- ০২৭৬০৫৮ ও ০৯৫৫৮৪৮। এদিকে পঞ্চম পুরস্কার বিজয়ী ৪০ জন ১০ হাজার টাকা করে পাবেন। এবারের ড্রতে ০০০০০০১ থেকে ১০০০০০০ ক্রম সংখ্যার অন্তর্ভুক্ত প্রাইজবন্ডগুলো থেকে ৬৫টি সিরিজের ৪৬টি সাধারণ সংখ্যার মোট দুই হাজার ৯৯০টি পুরস্কার ঘোষণা করা হয়েছে।

এর মধ্যে ছয় লাখ টাকা প্রতি সিরিজের একজন করে পাবেন মোট ৬৫ জন, তিন লাখ ২৫ হাজার টাকা পাবেন ৬৫ জন, এক লাখ টাকা করে পাবেন ১৩০ জন, ৫০ হাজার টাকা করে পাবেন ১৩০ জন ও ১০ হাজার টাকা করে পাবেন দুই হাজার ৬০০ জন।

১০ হাজার টাকা বিজয়ী ৪০টি পুরস্কারের সব সিরিজের নম্বরগুলো হলো- ০০০৪৮৮৩, ০০১৪৪৫৭, ০০৩৫৮০৭, ০০৮০২১৭, ০১০৮৬১৮, ০১৩৫৩৯৬, ০১৬২৪২৬, ০১৬২৭০৬, ০১৬৪৮৪৪, ০২১৮২৯৮, ০২৫৯৮৫৮, ০২৯৩৪৩৪,

০২৯৩৯৩৮, ০২৯৮৩৪২, ০৩৭২৯৫৬, ০৪২১৩৬৭, ০৪৬৮২৪৬, ০৪৮২২৪৬, ০৪৯৫১৫১, ০৫৩২৭৬১, ০৫৪৭৯২২, ০৬২৪৭০৮, ০৬৪৮৯৯৮, ০৬৫৮৪৮৪, ০৭০৪৯৩৭, ০৭০৫৯৬, ০৭৯৫১২৩, ০৮০৭৬৯৫, ০৮৩৭৬২১, ০৮৫৩৬৮৪, ০৮৬০৬৯৬, ০৮৬৭৬৮৬, ০৮৯৮৮৮৬, ০৯৩০২৯৯, ০৯৩০২৮৬, ০৯৫৫৭১২, ০৯৬৮৫৮৭, ০৯৭৭২৬৭, ০৯৮৬৪৪৪।

উল্লেখ্য, প্রতি তিন মাস পর পর ওই মাসের শেষ কর্মদিবসে প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত হয়।

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *